বসুন্ধরা সিটির ঈদ-উল-ফিতর এর রএ্যাফেল ড্র অনুষ্ঠিত

1234

ঈদ-উল-ফিতর উপলক্ষে বসুন্ধরা সিটিতে কেনাকাটা ও বিনোদনে দেয়া কুপনের রএ্যাফেল ড্র অনুষ্ঠিত হল বুধবার ১২ অক্টোবর বসুন্ধরা সিটি শপিং মল এর লেভেল-১ এ্যাট্রিয়ামে। প্রতি বছরের মত এবারও আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে মোট ১৫০টি পুরষ্কার বিজয়ী নির্ধারন করা হয়।
দর্শকদের সুবিধার্থে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এ সরাসরি এই অনুষ্ঠান সমপ্রচার করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালের কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ইমদাদুল হক মিলন, বসুন্ধরা দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ এবং বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের উপদেষ্টা (কারিগরি) ও বসুন্ধরা সিটির ইনচার্জ টি আই এম লতিফুল হোসেন।
প্রথম পুরষ্কার ১৫০০ সিসি ব্র্যান্ড নিউ সুবারু ইমপ্রিজা জিতে নেন সি-২৮৫৬৪১, দ্বিতীয় পুরষ্কার হিসেবে দেয়া ১০৬১ সিসি ব্র্যান্ড নিউ সুজুকি ওয়াগন-আর মোটর কার জিতে নেন জি-১৭৬০৯৪এবং তৃতীয় পুরষ্কার ১০০ সিসি টিভিএস স্টার স্পোর্টস মোটর বাইক পেয়েছেন এইচ-২৫৭১৯২নম্বরধারী। ৮টি মেগা ও ১৪২ টি সুপার পুরষ্কার সহ মোট ১৫০টি পুরষ্কার বিজয়ী নির্ধারন করা হয়।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে গত বছরের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।
রএ্যাফেল ড্র ও পুরষ্কার বিতরনের ফাঁকে ফাঁকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্রেতা দর্শকদের মাতিয়ে রাখেন দেশের নামকরা শিল্পীরা।

Have your say